কেমন যাবে ২০১৯ > তুলা রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৫ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

বছরের প্রথম দিকে রাশি উপর বৃহস্পতি থাকার জন্য সব দিক দিয়ে শুভ সময় বলা যেতে পারে। কিন্তু মানসিক দিকে কোনও কারণে একটা ভয় ভাব থাকতে পারে । ব্যবসার দিকে আয় ভাল হবে। অর্থ ভাগ্য ভাল থাকবে। ব্যবসার দিকে ভাল যোগাযোগ আসতে পারে।  বিবাহের খুব ভাল যোগাযোগ আসতে পারে।বিবাহের জন্য ভাল সময়।বছরের এ সময়  সাধু সঙ্গ থাকার জন্য মনের দিক দিয়ে আনন্দ পাবেন।ব্যবসায়ের দিকে অশান্তি কাটতে পারে।  ভোগবিলাসের জন্য  ব্যয় বৃদ্ধি । বাড়িতে বিবাদের সম্ভাবনা । এ সময় আপনার সরলতার কারনে বন্ধুরা সুযোগ নিতে পারে । নিজের কারণে অনেক ব্যয় বাড়তে পারে । সন্তানের জন্য মনে আনন্দ বৃদ্ধি ।খেলাধুলাতে ভাল সাফল্য মিলতে পারে।অহেতুক বিবাদের জন্য কাজের ক্ষতি । সংসারে অপরের জন্য বিবাদ হতে পারে । সমাজের কোনও  কাজে সম্মান বাড়বে এ সময় । ব্যবসায়ের ক্ষেত্রে ভাল খবর হতে পারে । এ মাসটি  ভাল মন্দ মিশিয়ে যেতে পারে । মায়ের জন্য   কষ্ট বৃদ্ধি পেতে পারে । তবে কোনও  কাজে এ সময়  একটু বাধা আসতে পারে। লটারি থেকে কিছু পেতে পারেন ।এ মাসে  বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে ।পেটের কোনও  অংশে যন্ত্রণা বৃদ্ধি । আয়ের দিকে একটু বাধা থাকলেও আয় হবে । বিবাহের জন্য কোন আলোচনা । সন্তানের জন্য   চিন্তা বাড়তে পারে ।এই সময় ঈশ্বর ভক্তি বৃদ্ধি পাবে । আয়ের দিকে সাফল্য লাভ হতে পারে । কোনও  ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।এ মাসে চাকরির স্থানে কোনও  ভুলের মাসুল গুনতে হতে পারে ।গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভাল খবর আসছে । শেষের দিকে বাড়তি খরচের জন্য মাথা গরম । প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে , বছরের এই সময় কোন ভাল স্বপ্ন  পুরণ হতে পারে । মায়ের শরীর নিয়ে   চিন্তা বৃদ্ধি ।ভ্রমণে খরচ বাড়তে পারে । ব্যবসায়ে লাভ বৃদ্ধি । অর্থের ব্যবস্থা ভাল হতে পারে। এ সময়  কোনও  কারণে পেটের সমস্যা বৃদ্ধি । কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে , ব্যবসার কারণে শত্রু বৃদ্ধি হলেও আয় ভাল হবে।

অর্থ – অর্থ ভাগ্য ভাল থাকবে এই বছর, রাশির উপরে বৃহস্পতি  থাকার জন্য । ব্যবসায়ের দিক থেকে খুব ভাল অর্থ আসতে পারে । চাকরির দিকে উন্নতির যোগ । বাড়তি কোনও ব্যবসায় থেকে আয় বাড়তে পারে ।

পরিবার – বাড়িতে সকলের সঙ্গে ভাল ব্যবহার থাকতে পারে । গুরুজনের প্রতি ভক্তি বাড়তে পারে ।পরিবারে যদি কোনও বিবাদ থেকে তাহা মিটে যাবার সম্ভাবনা দেখা যাচ্ছে ।

সম্পর্ক – প্রেমের ক্ষেত্রে সম্পর্ক ভাল থাকবে । বাড়িতে স্বামী স্ত্রী সম্পর্ক উন্নতি হতে পারে। বন্ধুদের সঙ্গে ব্যবহার ভাল হতে পারে । নতুন সম্পর্ক শুরু হবার খুব ভাল সময় ।

জীবিকা – জীবিকার দিকে খুব ভাল উন্নতি দেখা যাচ্ছে । চাকরির জন্য ভাল যোগাযোগ আসতে পারে । ব্যবসায়তে আরও ভাল ফল পাবেন । নতুন কোনও ব্যবসা শুরু হবার খুব ভাল সময় ।

তুলা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। চেষ্টা করলে এরা ভাল শিল্পী, গায়ক, চিত্রকর, সুরকার, সাহিত্যিক, নৃত্যশিল্পী, অভিনেতা প্রভৃতি হতে পারে। এদের স্বাস্থ্য ভাল, রোগব্যধি বিশেষ হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। খেতে খাওয়াতে খুব ভালবাসে। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়।

আপনার মতামত লিখুন :