কেমন যাবে ২০১৯ > কুম্ভ রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৩ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

কুম্ভ রাশির উপর বৃহস্পতির দৃষ্টি থাকার জন্য এই রাশির দিক দিয়ে তাই উন্নতি খুব ভাল হবে। ব্যবসা  বাণিজ্য  ক্ষেত্রে খুব ভালো খবর পাবেন  । চাকরির  কোনও উন্নতির সুযোগ আসতে পারে । সব দিকে আপনার এই বছর আপনার খুব ভাল যাবে ।বাড়তি কোনও ব্যবসায়ের দিকে এই বছর যোগাযোগ করতে পারেন ।  নতুন কোনও চাহিদা বাড়বে ব্যবসায় । রাস্তা ঘাটে কোন বিপদ থেকে সাবধান থাকুন । গুরুজনের সাথে মনোমালিন্য কেটে যাবে। বাড়িতে পুজা নিয়ে আলোচনা ।  দৈহিক রোগের কারণে কর্ম স্থানে কাজের ব্যাঘাত। অর্থ সমস্যা মেটাতে ঋণ হতে পারে । স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি ।ভাই বোনের খারাপ সম্পর্কের সমস্যা মিটে গিয়ে উন্নতি । বাড়িতে  এমাসে অশান্তির  বাড়তে পারে ।  তবে অর্থ ভাগ্য মোটের উপর ভালো যাবে। যারা সম্পদ কেনা বেচা করেন, তারা ভালো ফল পেতে পারেন ।বন্ধুর সাহায্য পাবেন । এবছর  প্রেমের জীবন খুব ভালো । বছরের শেষের দিকে কোনও ছোট কারণে বিবাদ বাড়বে বাড়িতে । ব্যবসার দিক দিয়ে নতুন বিনিয়োগ করতে পারেন। সংসারের জন্য খুব সুখের সময়। বিদেশে যারা পড়াশোনা করেন ,তারা ভালো ফল পাবার আশা করতে পারেন। অযথা কারওর সঙ্গে অশান্তি করবেন না,সে অশান্তি পুলিস পর্যন্ত যেতে পারে ।অপ্রিয় সত্য কথায় নিজের লোকের সঙ্গে বিবাদ।  স্নায়ু পীড়াকে ছেড়ে দেবেন না খারাপ হবে। পুরানো কোনও  রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে । এবছর  অযথা অর্থ নষ্ট হতে পারে ।সন্তানের ভুল ব্যবহারের কারণে অশান্তি আসতে পারে ।  অবিশ্বাসের পাত্র হতে পারেন ।বছরের শেষের দিকে ব্যবসায়েশুভ । অর্থ ভাগ্য ভালো হলেও সঞ্চয় কম হবে । ভালো খদ্য ও বস্ত্রের জন্য খরচ বৃদ্ধি ।অপরের সাথে অশান্তির জন্য ভাল জিনিষ হাত ছাড়া হতে পারে।

অর্থ– এই বছর অর্থের ব্যাপারে খুব ভাল সুযোগ সুবিধা পেতে পারেন । ব্যবসায়ের দিকে খুব ভাল অর্থ আসবে , চাকরির স্থানে কোনও বাধা থেকে মুক্তি লাভ । উন্নতির জন্য ভাল বছর ।

পরিবার – এই বছর পরিবারের দিকে খুব ভাল যোগাযোগ থাকতে পারে । ভাই ভাইয়ে কোনও বিবাদ মিটে যাবার সম্ভাবনা । স্ত্রী ও সন্তানের সঙ্গে খুব ভাল সম্পর্ক হতে পারে ।

সম্পর্ক – সকলের সাথে সম্পর্ক ভাল থাকতে পারে এই বছর । প্রেমের ব্যপারে কোনও ভাল সময় আসবে । পুরানো কোনও সম্পর্ক নিয়ে  একটু চিন্তা বাড়তে পারে।

জীবিকা – ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে । চাকরির স্থানে উন্নতির যোগ । আগের বছরের তুলনায় এই বছর আয় বাড়তে পারে । সব মিলিয়ে এই বছর জীবিকা ভাল যাবে ।

কুম্ভ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকরাও একা থাকতে ভালবাসে। অবসাদ, নৈরাশ্য, মনের অস্থিরতা, গুপ্তবিদ্যায় ঝোঁক, গণিত, জ্যোতিষ, বিজ্ঞান, প্রভৃতিতে পারদর্শী হয়। কালো কোনও দ্রব্যের ব্যবসায় সাফল্য। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামে রত থাকে এরা। প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। বেশি ঝামেলা পছন্দ করে না। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। একটু খুঁতখুঁতে হওয়ায় সংসার জীবন মধ্যম হয়।

আপনার মতামত লিখুন :