কেমন যাবে ২০১৯ > কর্কট রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৮ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

রাশির উপর রাহু থাকার জন্য বছরের প্রথমের দিকে  ফটকা কোনও  ব্যবসায় উন্নতির যোগ ।  এই সময় বিবাহের ব্যাপারে কোনও আলোচনা বন্ধ না করাই ভাল , প্রেমের জন্য কোন হতাশা। লেখাপড়ার ক্ষেত্রে বাধা। পিতার সঙ্গে কোনও  মতের অমিলের জন্য রাগ ।সন্তান নিয়ে কোনও  চিন্তার কারণ হতে পারে ।এই সময়  অর্থের ব্যাপারে খুব ভাল সুবিধা পাবেন না। বাড়িতে   নতুন কোনও কাজের জন্য মনে আনন্দ বাড়তে পারে । অতিরিক্ত রাগের জন্য কোনও  বিপদ , পুলিশের কোনও চাপ আসতে পারে ।এই সময় অপরের কাছ করুণার পাত্র হতে হবে ।রাশিতে রাহু থাকার জন্য মহিলা সংক্রান্ত ব্যাপারে অপবাদ হবার সম্ভাবনা। সংসারের ব্যাপারে খরচের চাপ বৃদ্ধি।এই সময় একটু বিবাদের মনোভাব  বেশী থাকবে ।রাস্তা ঘাটে বিপদ থেকে সাবধান । কোনও  প্রিয় বস্তু নষ্ট হবার জন্য মন কষ্ট বাড়তে পারে । বছরের এই সময় অর্থ ব্যাপারে  চাপ, তাই সঞ্চয়ে বাধা ।এই সময়  জমি কেনা বেচার জন্য খুব  ভাল হবে না ।ব্যবসার দিকে কোনও  বাধা আসতে পারে  । বাড়ির কোনও  সমস্যার জন্য মনের ওপর চাপ বৃদ্ধি।প্রেমের ব্যপারে কোনও  সিদ্ধান্ত নেবার আগে একটু চিন্তা করুন । এই বছরে সমাজের কাজের জন্য সম্মান বাড়তে পারে । অপরের কাজের জন্য সাহায়্য করতে পারবেন। শত্রুর কারণে কোনও  ভয় বৃদ্ধি । অর্থের ব্যাপারে কোনও  সাহায়্য পেতে পারেন।    এই সময় অর্থের ব্যাপারে চাপ বাড়তে পারে ।  কোনও  কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে কোনও  নতুন পরিকল্পনা । ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি । শেষের দিকে   কোনও  ভাল কাজের জন্য মনে শান্তি পাবেন। বেকারদের কোনও কাজের সুযোগ হাত ছাড়া হতে পারে ।সম্পত্তি নিয়ে কোনও  চিন্তা বাড়তে পারে ।এই বছর ব্যবসায়ের ক্ষেত্র ভাল। এই সময়  অতিরিক্ত লোভের কারণে কোনও  বিপদ আসতে পারে । বিবাহিত জীবনে  কোনও  অশান্তির পরিবেশ আসতে পারে । গুরুজনের সাহায়্যে বিপদ থেকে উদ্ধার।

অর্থ – ফাটকা কোনও আয় আসতে পারে । অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে । পাওনা আদায়ের ক্ষেত্রে অশান্তি বৃদ্ধি । অর্থের ব্যাপারে কোনও অপবাদ আসতে পারে।

পরিবার – পরিবারে  বিবাদ লেগেই থাকবে । স্বামী স্ত্রী মনোমালিন্য বৃদ্ধি। গুরুজনের সঙ্গে কোনও প্রকার মতের অমিল হতে পারে । মানসিক চাপ বাড়তে পারে।

সম্পর্ক – বাইরের কোনও মহিলা বা পুরুষের সঙ্গে নতুন ভাবে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন ।ভাল কোনও সম্পর্ক শত্রুতার  কারণে নষ্ট হতে পারে । প্রেমের ক্ষেত্রে বিবাদ বৃদ্ধি।

জীবিকা – কর্মস্থানে কোনও শত্রু দ্বারা ক্ষতি হবার সম্ভাবনা । ব্যবসার ক্ষেত্রে একটু চিন্তা বাড়বে । আয় করতে একটু কষ্ট করতে হবে।চাকরির স্থানে চাপ বাড়তে পারে ।

কর্কট রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই ব্যক্তিরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। বিলাসি অথচ আদর্শবাদী। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। ঠান্ডা জিনিস এদের প্রিয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। বিশেষ করে সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। বায়ুর প্রকোপ খুব বেশি। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :