কারিনাকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য রণবীরের

  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

হার্দিক পান্ডের পর এবার বিতর্ক তৈরি হয়েছে বলিউড তারকা রণবীর সিংকে নিযে। বলিউড জগতের আরেক তারকা অভিনেত্রী কারিনা কাপুরকে নিয়ে করেছেন আপত্তিকর মন্তব্য। প্লাটফর্ম সেই ‘কফি উইথ করণ’। ভিডিওটি পুরনো হলেও বিতর্ক নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠেছে।

‘ব্যান্ড বাজা বারাত’ মুক্তি পাওয়ার পর করণ এই শো-তে আনুশকা শর্মার সঙ্গে হাজির হন রণবীর সিং। তিনি তখন বলিউডে সবে পা রেখেছেন। শো-তে রণবীর হঠাৎই কারিনা কাপুর ও আনুশকাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসেন।

কারিনাকে নিয়ে রণবীর বলেন, ছোট থেকে কারিনা পছন্দের অভিনেত্রী ছিলেন। কারিনা যখন সাঁতার কাটতে সুইমিং পুলে নামতেন, আমি হা করে তাকিয়ে থাকতাম। আমি যেন নাবালক থেকে বালক হয়ে যেতাম।’

তখন আনুশকা বলেন, তুমি তো ভীষণ ভীষণ নোংরা। কারিনা তোমার বড় বোনের মতো। এই কথা শুনলে সে কী বলবে?’

রণবীর হাসতে হাসতে বলেন, ‘আরে আমি তো সত্যি কথাটাই বললাম!’

তবে এখানেই থেমে থাকেননি রণবীর। ‘ব্যান্ড বাজা বারাত’-এর সহঅভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়েও আপত্তিকর মন্তব্য করে বসেন ক্যামেরার সামনেই। তখন আনুশকা তাকে থামি দিয়ে বলেন, ‘চুপ করো। তুমি আমার সঙ্গে এইভাবে কথা বলতে পার না।’

অবশ্য তখন উপস্থিত পরিচালক করণ জোহরকে এ বিষয়ে কোনো ভাবলেশহীন মনে হয়।

রণবীরের এই ভিডিও নিয়ে এখন বলিউড পাড়ায় বইছে ঝড়। শেষ পর্যন্ত এই ঝড় কোন দিকে পরিণতি নেয়, তাই এখন দেখার বিষয়।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :