উপজেলা নির্বাচন : প্রস্তুত নাটোর, ১৫০ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৪ এএম, ১০ মার্চ ২০১৯

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে নাটোরের ৫টি উপজেলার ৪৩৭টি ভোটকেন্দ্রে আজ রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শনিবার (৯ মার্চ) সকাল থেকে জেলার সিংড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর ও বাগাতিপাড়ার ৪৩৭টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে নির্বাচনি সামগ্রী হস্তান্তর করা হয়।

এদিকে, নির্বাচনে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় দেড় হাজার পুলিশ সদস্য ও  পাঁচ হাজার আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। এছাড়া প্রতি উপজেলায় ২ প্লাটুন করে বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। যার মধ্যে ৮ জন করে উপজেলা সদরে বেজ ক্যাম্পে অবস্থান করবেন। ৪০ জন করে মোবাইল ডিউটি করবেন।

অপরদিকে ভোটকেন্দ্রে গুলোর মধ্যে রয়েছে, লালপুর ৮৪টি, বাগাতিপাড়া ৪ টি, সিংড়া ১৩৩টি, বড়াইগ্রাম ১০০টি এবং গুরুদাসপুরে ৭২টি। ঝুকিপূর্ণ কেন্দ্রের সংখ্যা লালপুর ৫১টি, বাগাতিপাড়া ১৮টি, সিংড়া ৪৫টি, বড়াইগ্রাম ২৫টি, গুরুদাস্পুর ১৮টি। মোট ঝুকিপূর্ণ কেন্দ্র ১৫০টি।

নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তা নিশ্চিত করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :