আমদানি ও রফতানি দপ্তরে পদ খালি

  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৭ এএম, ০৩ ডিসেম্বর ২০১৮

বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অফিস সহায়ক পদে আবেদনের জন্য দ্বিতীয় বিভাগে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই চলবে।

আবেদনকারীর বয়স : আবেদনকারীর বয়স ১ ডিসেম্বর, ২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ক্ষেত্রে কোনো এফিডেভিড গ্রহণযোগ্য নয়।

আবেদনের সময়সীমা : ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া, অনলাইনে আবেদন করা যাবে ১০ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া : এই পদগুলোতে আবেদনের জন্য http://ccie.teletalk.com.bd এই ঠিকানায় প্রবেশ করে অনলাইনে ফরম পূরণ করে আবেদন করতে হবে। টেলিটকের মাধ্যমে পরীক্ষা ফি বাবদ ব্যক্তিগত অফিস সহায়ক পদের জন্য ৫৬ টাকা ও অন্যান্য পদের জন্য ১১২ টাকা এসএমএস করে পাঠাতে হবে। অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের প্রিন্ট কপি সংরক্ষণ করতে হবে। পরীক্ষার সময়, তারিখ ও স্থান প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

নিয়োগ ও বেতন-ভাতা : প্রার্থীদের আবেদন যাচাই-বাছাইয়ের পরে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এই পরীক্ষায় উত্তীর্ণ হলে চূড়ান্তভাবে নির্বাচিত হবেন। চূড়ান্তভাবে নির্বাচিতরা জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা পাবেন। এ ক্ষেত্রে সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর (পিএ) পদে নিয়োগপ্রাপ্তরা ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগপ্রাপ্তরা ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগপ্রাপ্তরা ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। উচ্চমান সহকারী পদে নিয়োগপ্রাপ্তরা ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ও গাড়িচালক পদে নিয়োগপ্রাপ্তরা ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা এবং অফিস সহায়ক নিয়োগপ্রাপ্তরা ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা হারে বেতন পাবেন। এ ছাড়া নিয়ম অনুযায়ী অন্য সুযোগ-সুবিধা পাবেন।

আবেদনের শেষ তারিখ ১০ ডিসেম্বর।

আপনার মতামত লিখুন :